ইসলামিক আতঙ্কবাদীদের হারিয়েই ছাড়ব! হুঙ্কার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের


ইরানের (Iran) সাথে জারি বাড়তি উত্তাপের মধ্যে আমেরিকায় (America) রাষ্ট্রপতি নির্বাচনের প্রচার অভিযানে প্রতিটি ভাষণেই দেশভক্তির কথা তুলে ধরছেন আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। ওহাইও এর টোলেডোয় আয়োজিত একটি সভায় ডোনাল্ড ট্রাম্প ইসলামিক আতঙ্কবাদীদের একহাতে নেন।
উনি বলেন, আমি আমেরিকার নাগরিকদের জীবন বাঁচানোর জন্য সবকিছু করতে পারি। আর এর জন্য আমি কোন বিকল্পই বাদ দেবোনা। আমি কখনোই আমেরিকার শত্রুদের জন্য কোন বাহানা বানাবো না।
ডোনাল্ড ট্রাম্প ইসলামিক আতঙ্কবাদীদের প্রতি নিজের বিচার ব্যাক্ত করে বলেন, আমি কখনোই কট্টরপন্থী ইসলামিক সন্ত্রাসবাদীদের হারানোর কাজ বন্ধ করবো না।
https://platform.twitter.com/widgets.js
নিজের ভাষণের সময় মধ্য পূর্ব আমেরিকায় সেনার মোতায়েন নিয়ে বলেন, আমরা বিশ্বের অন্য দেশ গুলোকে বলতে চাই যে আমেরিকা পুননির্মাণের কাজ করছে। আমাদের লক্ষ্য হল ‘আমেরিকা ফার্স্ট”।
উনি নির্বাচনী প্রচারে গিয়ে বিরোধী ডেমোক্র্যাটিক দলের উপর জোরদার আক্রমণ করেন। ডোনাল্ড ট্রাম্প বলেন ডেমোক্র্যাটিক পার্টি উচ্চ কর, অপরাধীদের শরণ আর দেশের দেশের সীমান্তকে বিপদে ফেলতে চায়। ওই দল দুর্নীতিতে ডুবে গেছে। আর আমাদের দল আমেরিকার কর্মী, আমেরিকার পরিবার আর আমেরিকার স্বপ্নের দল।
 banglanews24


from India Rag https://ift.tt/2QG7ZDR

Comments

Popular posts from this blog

Pages 1

webs 21

Latest Bengali News